Shares

প্রথম কথা হলো সব ছবি ট্যাগ করতে পারিনি। খুবই বিরক্তিকর কাজ। যার যার ছবি খুঁজে নেন। 😛

দিনটা আসলেই স্পেশাল আমার এবং ইভার জন্য। এর মাঝে সবাই এসে দিনটাকে আরো রঙিন করে তুলেছে।

বিয়ের আগে বিয়ে নিয়ে একটু ভীতি কাজ করত। মনে হত যে সবকিছু সামলাতে পারব কিনা। কিন্তু যদি পাশে একজন সুন্দর মনের মানুষকে পাওয়া যায় তাহলে সবকিছু সামলানো কোন ব্যাপারই না।

বিয়ের পরে নাকি সব যন্ত্রনা শুরু হয়। বিশেষ করে নিজ পছন্দের ক্ষেত্রে। আমরা আল্লাহর রহমতে ভালো আছি। সত্যি বলতে গেলে এখন পর্যন্ত অনেক ভালো আছি। আশা করি ভবিষ্যতেও অনেক ভালো থাকব। সবাই দোয়া করবেন আমাদের জন্য।

চলার পথের সঙ্গী সবসময়ই গুরুত্বপূর্ণ। আমি অবশ্য অনেক ভাগ্যবান যে অত্যন্ত সুন্দর মনের এবং ভালো একজন মানুষকে পেয়েছি সারা জীবনের সঙ্গী হিসেবে। এটাই আমার জীবনের অন্যতম বড় সফলতা এবং এটাই আমার উপর আল্লাহর সবচেয়ে বড় দয়া।

দুই বছর একসাথে পার করে ফেলেছি। এর মাঝে অনেক কষ্টের সময়ও পার করেছি আমরা। কিন্তু যখনই কষ্ট এসেছে তখনই মনে হয়েছে আমরা এক হতে পেরে ভাগ্যবান। নিজেদের কষ্টগুলো নিজেদের মাঝে ভাগ করে নিয়ে আমরা সামনে এগিয়ে যেতে পেরেছি। সবাই দোয়া করবেন সামনেও যাতে সব বিপদ সামলে সুন্দর করে এগিয়ে যেতে পারি। শেষ সময় পর্যন্ত যাতে একে অন্যকে আগলে রাখতে পারি।

যারা যারা আজকের অনুষ্ঠানের জন্য কাজ করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা। রাইহান, ওমর, সা’দ, রবিউলকে স্পেশাল ধন্যবাদ এত কষ্ট করার জন্য। আর সবাইকে আসার জন্য ধন্যবাদ। আমি ভাবিনি সবাই আসবে এবং আনন্দ করবে একসাথে।

দিনশেষে অনেক মজা হয়েছে এটাই সবচেয়ে বড় কথা। পুরোই অপ্রত্যাশিত ছিলো। ভাবিনি এত মজা হবে। কবিতা, গান, আড্ডা সব মিলিয়ে চমৎকার সময় ছিলো। তবে খাবার কম ছিলো। সামনে এমন হবে না। অনুষ্ঠানের আয়োজন করে ব্যাপক খানাপিনা হবে। 😛

বলতে বলতে রচনা হয়ে গেছে। আর না। সবার সাথে আবারও দেখা হবে। সবার জন্য শুভকামনা। 🙂

Photo Gallery: https://web.facebook.com/yasin.kabir/posts/10207317594392189

Shares
Marriage Anniversary 2016

Comments

comments


Post navigation


Pin It on Pinterest